অভিমানের আড়ালে
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৭-০৪-২০২৪

তোমার ভালবাসা পাবো বলে বাড়িয়েছিলাম হাত
স্বপ্ন ছিল, দু'জন মিলে ঝরাবো প্রেমের প্রপাত।
কিন্তু, তুমি মন ভেঙ্গেছো, দিয়েছো করে পর
সব হারিয়ে নিঃস্ব আমি, প্রেমের যাযাবর।

বুকের মাঝে ভীষণ ব্যাথা; হচ্ছে নিকষ, নিগূঢ়
মন খারাপের কথামালায় হৃদয় ভাঙার সুর।
তোমার কাছে সব সঁপেছি - যা ছিল একান্ত আমার
প্রেমের দাবানলে পুড়ে আজ সবকিছু ছারখার।

তোমায় ভালবেসেছি আমি, এটাই কি তবে অপরাধ?
তোমার মাঝে মন হারিয়ে প্রেম আজ নিখোঁজ সংবাদ।
হয়তো তুমি সুখেই আছো, ভাসিয়ে আমায় চোখের জলে
তোমার সুখই কামনা করি - অভিমানের আড়ালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।